শনিবার, ২০ জুলাই ২০২৪

সেকশন

 

গাজীপুরে অপহৃত শিশু উদ্ধার, যুবক গ্রেফতার

Asad
প্রকাশ: ১৬ ফেব্রুয়ারী ২০২৩

---

গণবাণী ডট কম:

গাজীপুর মহানগরীর কাশিমপুর থানা এলাকা থেকে ৬ বছর বয়সী এক শিশুকে অপহরণের ১১ ঘন্টার মধ্যে শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণে জড়িত এক যুবককে গ্রেফতার করা হয়।

উদ্ধার হওয়া শিশু খালিদ সাইফুল্লাহ্ (৬)। গাজীপুর মহানগরীর কাশিমপুর থানাধীন উত্তর পানিসাইল এলাকার রাজু আহমেদের ছেলে।

গ্রেফতারকৃতের নাম জাহিদুল (২১)। তিনি রংপুর জেলার পীরগাছা থানার চরতাম্বুলপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে। তিনি কাশিমপুর থানাধীন দক্ষিন পানিশাইল এলাকার আমির আলীর বাড়ীর ভাড়াটিয়া।

স্বজনেরা জানান, গত বুধবার (১৫ ফেব্রুয়ারী) বিকেল চারটার দিকে শিশুটি বাসা থেকে বের হয়ে বাড়ীর পাশের মোমেনা স্কুলের সামনের রাস্তায় খেলতে যায়। তারপর থেকে শিশুটি নিখোঁজ হয়। অনেক খুঁজেও তাকে পাওয়া যাচ্ছিল না। পরে অপরিচিত একব্যক্তি মোবাইল ফোনে শিশুর পিতা জানায়, তার ছেলেকে ফেরত পেতে চাইলে দুই লক্ষ টাকা মুক্তিপণ দিতে হবে। শিশুটির পিতা তাৎক্ষণিকভাবে বিষয়টি কাশিমপুর থানা পুলিশকে জানায়।

---

জিএমপির কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ রাফিউল করিম জানান,শিশুটির পিতা আমাদের জানায়, তার শিশু পুত্র বুধবার বিকাল ৪টার দিকে বাড়ীর পাশে মোমেনা বেগম স্কুলের সামনে রাস্তায় খেলতে যায়। পরে তাকে পাওয়া যাচ্ছে না। বিকাল পৌনে ৫টার দিকে অজ্ঞাতনামা ব্যক্তি তাকে ফোন করে তার ছেলে খালিদ সাইফুল্লাহ্কে উত্তর পানিশাইল সাকিনস্থ মোমেনা বেগম স্কুলের সামনে রাস্তা থেকে অপহরণ করা হয়েছে বলে জানায় এবং ছেলের মুক্তিপণ বাবদ ২ লাখ টাকা দাবি করে।

তিনি আরো বলেন, বিষয়টি জানার পর কাশিমপুর থানা পুলিশের কয়েকটি টিম তাৎক্ষণিখ বিভিন্ন রোড ব্লকসহ বিশেষ অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে অপহরণের ১১টার মধ্যে শিশু খালিদ সাইফুল্লাহকে কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ কাজি মার্কেট এলাকা থেকে সম্পূর্ণ সুস্থ অবস্থায় উদ্ধার করতে সমর্থ হয়। এসময় ঘটনায় জড়িত মোঃ জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, এ ঘটনায় কাশিমপুর থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার গ্রেফতার আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য

এলাকার খবর

Developed By: Dotsilicon