শনিবার, ২০ জুলাই ২০২৪

সেকশন

 

কালীগঞ্জে বিশিষ্টজনদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

Asad
প্রকাশ: ২২ আগস্ট ২০২৩

---

গণবাণী ডট কম:

গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম কালীগঞ্জ উপজেলায় বিশিষ্টজনদের সাথে মতবিনিময় করেছেন। মতবিনিময় সভায় উপজেলার সব পর্যায়ের সরকারি কর্মকর্তা, জন প্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক ও গণমাধ্যমকর্মীসহ সুধীবৃন্দ অংশ গ্রহণ করেন।

মঙ্গলবার (২২ আগস্ট) সকালে কালীগঞ্জ উপজেলা প্রশাসন মতবিনিময় সভার আয়োজন করে। কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত এ বিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুর রহমান।

---

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ পৌর সভার মেয়র এসএম রবীন হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাফছা নাদিয়া, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফায়েজুর রহমানসহ অন্যরা।

এছাড়া জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও দুস্থ মানুষের মধ্যে ঢেউটিন বিতরণ করেন। তিনি শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক, ছাত্র-ছাত্রীদের পদক ও সনদ প্রদান করেন। উপজেলা পরিষদ প্রাঙ্গণে গাছের চাড়া রোপন ও মাছের পোনা অবমুক্ত করেন।

---

জেলা প্রশাসক উপজেলা পরিষদ, উপজেলা ভূমি অফিস ও কালীগঞ্জ কেন্দ্রীয় পাঠাগার পরিদর্শন করেন। তিনি দক্ষিণ রাজনগর আশ্রয়ণ প্রকল্পের মূল ফটক এবং শিশু পার্ক উদ্বোধন ও আশ্রয়ণ প্রকল্প নিবাসীদের মধ্যে সবজি বীজ বিতরণ করেন।

মন্তব্য

এলাকার খবর

Developed By: Dotsilicon