শনিবার, ২০ জুলাই ২০২৪

সেকশন

 

গাজীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্ণার উদ্বোধন

Asad
প্রকাশ: ২১ জুন ২০২৩

---

গণবাণী ডট কম:

গাজীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্ণার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২০ জুন) বিকাল ৪টায় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কবির বিন আনোয়ার এ ‘স্মার্ট কর্ণার উদ্বোধন করেন। দলীয় নেতাকর্মীদের তথ্য ও প্রযুক্তি ব্যবহারে ধারণা প্রদান ও উদ্বুদ্ধকরণের লক্ষে স্মার্ট কর্ণার উদ্বোধন করা হলো।

উদ্বোধন উপলক্ষে গাজীপুর শহীদ আহসান উল্লা মাস্টার অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাড. আ ক ম মোজাম্মেল হক এমপি। গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংসদ ইকবাল হোসেন সবুজের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যাণ আক্তারুজ্জামান, কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান এ্যাড. আমানত হোসেন খান, তথ্য প্রযুক্তিবিদ সুফি ফারুক ইবনে আবুবকর ও প্রকৌশলী মো. তানভীর হাসান তালাশ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কবির বিন আনোয়ার বলেন, ‘বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় বাংলাদেশ আজ ডিজিটাল বাংলাদেশে উন্নীত হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য প্রধানমন্ত্রী যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগের প্রতিটি কার্যালয়ে স্মার্ট কর্নার স্থাপন করার কার্যক্রম চলমান রয়েছে। পর্যায়ক্রমে উপজেলা পর্যায়েও প্রতিটি কার্যালয়ে স্মার্ট কর্নার স্থাপন করার মাধ্যমে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের বার্তা পৌঁছে দেওয়া হবে।

তিনি আরও বলেন, স্মার্ট কর্নার স্থাপনের ফলে এখন থেকে প্রতিটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের ডিজিটাল সুবিধার মাধ্যমে মুক্তিযুদ্ধ, সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে। এ উদ্যোগের ফলে নতুন প্রজন্ম সঠিক ইতিহাস ও তথ্য পাবে।

এ সময় তিনি ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে রুখে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের গতিকে আরও বেগবান করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

মন্তব্য

এলাকার খবর

Developed By: Dotsilicon