শুক্রবার, ১৯ জুলাই ২০২৪

সেকশন

 

গাজীপুরে অবরোধের শেষদিনে মহাসড়কে পিকেটিং করার সময় যুবদল নেতাসহ গ্রেফতার ৩

Asad
প্রকাশ: ২ নভেম্বর ২০২৩

---

গণবাণী ডট কম:

বিএনপি জামায়াতের ডাকা টানা ৩দিনের অবরোধের শেষদিনে গাজীপুরে মহাসড়কে পিকেটিং করার সময় কুষ্টিয়া জেলা যুবদলের এক নেতাসহ ৩ জন পিকেটারকে গ্রেফতার করেছে র‌্যাব-১। গাজীপুর মহানগরীর ভোগড়া এলাকা হতে অবরোধ কর্মসূচী চলাকালে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামীরা হলো, কুষ্টিয়া সদর থানার রাজাপুর গ্রামের মোঃ কুমেদ আলীর ছেলে মোঃ নাজমুল ইসলাম (৩৪), গাজীপুর মহানগরীর সদর মেট্রো থানাধীন উত্তর ধীরাশ্রম এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে মোঃ শাহাদাত হোসেন (৩৯) এবং রংপুর সদর থানার মমিনপুর এলাকায় মৃত মজিবুর রহমানের ছেলে মোঃ রমজান আলী। তারা সকলেই গাজীপুর মহানগরীর বিভিন্ন এলাকায় নিজ/ভাড়া বাসায় বসবাস করে।

এসব তথ্য জানিয়েছেন, র‌্যাব-১ এর গাজীপুর স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প কোম্পানী কমান্ডার মেজর মোঃ ইয়াসির আরাফাত হোসেন।

তিনি আরো জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে গোপন সূত্রে খবর পাওয়া যায়, গাজীপুর মহানগরীর বাসন থানাধীন ভোগড়া বাইপাস এলাকায় বিএনপির ডাকা অবরোধ সফল করতে কিছু উশৃঙ্খল জনতা সমাবেত হয়েছে। তারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহন চলাচলের বাধা সৃষ্টি করছে। যানবাহনে অগ্নি সংযোগ করাসহ জানমালের ক্ষতির আশংকা রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে অত্র ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ ইয়াসির আরাফাত হোসেনের নেতৃত্বে ঐ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় মহাসড়কে যানবাহনে বিগ্ন সৃষ্টি ও অবরোধের পক্ষে কাজ করে জননিরাপত্তার হুমকি ও সরকারি কাজে বাঁধা প্রদানকালে উল্লেখিত আসামীদের গ্রেফতার করা হয়। এসময় তাদের দখল হতে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের মধ্যে মোঃ নাজমুল ইসলাম কুষ্টিয়া জেলা যুবদলের নেতা। গাজীপুরে আত্মগোপনে ছিল। গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

মন্তব্য

এলাকার খবর

Developed By: Dotsilicon