শনিবার, ২০ জুলাই ২০২৪

সেকশন

 

গাজীপুরে ২৬৫ গ্রাম হেরোইন উদ্ধার, গ্রেফতার ১

Asad
প্রকাশ: ২৯ আগস্ট ২০২৩

---

গণবাণী ডট কম:

গাজীপুর মহানগরীর সদর থানাধীন সালনা বাজার এলাকা হতে ২৬৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। এসময় একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতার মাদক কারবারীর নাম সৈয়দ রিফাত (২০)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার বড় নগর গ্রামের সৈয়দ রানার ছেলে।

সোমবার রাতে এসব তথ্য জানিয়েছেন, র‌্যাব-১, গাজীপুর স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প কোম্পানী কমান্ডার মেজর মোঃ ইয়াসির আরাফাত হোসেন, বিপিএম (সেবা)।

তিনি আরো জানান, সোমবার (২৮ আগষ্ট) সন্ধ্যায় র‌্যাব-১, স্পেশালাইজ্ড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গাজীপুর মহানগরীর সদর থানাধীন সালনা বাজার অটোস্ট্যান্ড সাকিনস্থ জনৈক মারুফ হোটেলের সামনে কতিপয় লোক অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা সোয়া ৭টার দিকে র‌্যাব ১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ ইয়াসির আরাফাত হোসেন ও স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রতন কুমার দাশগুপ্তের নেতৃত্বে অভিযানিক দল সেখানে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে অভিযান পরিচালনা করে। এসময় উক্ত আসামীকে আটক করা হয় এবং তার দখলে থাকা সর্বমোট ২৬৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, উদ্ধার হওয়া হেরোইনের অবৈধ বাজার মুল্য ২৬ লাখ ৫০ হাজার টাকা। প্রাথমিক জিগ্যাসাবাদের ধৃত আসামী মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে গাজীপুরের আশপাশ এলাকায় পাইকারী ও খুচরা মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছিল। এ সংতক্রান্তে মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণির ৮(গ) ধারায় গাজীপুর সদর থানায় মামলা হয়েছে। ধৃত আসামীকে থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য

এলাকার খবর

Developed By: Dotsilicon